1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 7:15 pm

অকারণে কাউকে ভয় দেখানো যাবে না- সাংসদ কাজী কেরামত আলী

  • সর্বশেষ আপডেট Sunday, February 6, 2022
  • 131 মোট ভিউ

মহসিন মৃধা.

সাংবাদিকদেরও জবাবহিদীতা থাকতে হবে। অকারণে কাউকে ভয় দেখানো যাবে না বলে মন্তব্য করেছেন সাংসদ কাজী কেরামত আলী।

৬ ফেব্রæয়ারি, বিকেলে রাজবাড়ীতে তিন দিনব্যাপি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। কাজী কেরামত আলী রাজবাড়ী-১ আসন থেকে ৫বারের নির্বাচিত সংসদ সদস্য। তিনি জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহসভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) উদ্যোগে সার্কিট হাউজ মিলনায়তনে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

সমাপনী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন পিআইবি’র পরিচালক (অধ্যায়ন ও প্রশিক্ষণ) মোহাম্মদ আফরাজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুবর্ণা রানী সাহা, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক। পিআইবি’র প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলমের অনুষ্ঠান সঞ্চালনায় আরও বক্তব্য দেন প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বী, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আবদুল মতিন, নয়া শতাব্দীর প্রতিনিধি আবু মুসা বিশ^াস, একুশে টেলিভিশনের প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, প্রথম আলোর প্রতিনিধি এজাজ আহম্মেদ, যুগান্তর প্রতিনিধি হেলাল মাহমুদ, সাংবাদিক কাজী তানভীর, মোক্তার হোসেন ও মাসুদ রেজা শিশির।

৪ ফেব্রæয়ারি এই প্রশিক্ষণ শুরু হয়। দুটি বিষয়ের ওপর প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। বিষয় দুটি হলো অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ ও সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ। এতে ৩৫ জন করে পৃথকভাবে দুটি আলাদা কক্ষে মোট ৭০জন সাংবাদিক অংশ নেয়।

সমাপনী দিনে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বী।

সাংসদ কাজী কেরামত আলী বলেন, সাংবাদিকদেও কারণে আমরা সব কিছু জানতে পারি। সমাজে তাদের অবদান অনেক। আমাদের প্রানের দাবি দ্বিতীয় পদ্মা সেতু। পদ্মা সেতু আগামি জুন মাসে উদ্বোধন করা হবে। আপনারা আমাদের দৌলতদিয়া-পাটুরিয়া নিয়ে লেখালেখি করেন। এখানে ট্যানেল নিয়ে লেখেন। কারণ এখানে আরেকটি সেতু হলে নদীতে চর পরে যাবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host