1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:13 pm

রাজবাড়ীতে শ্রেষ্ঠ চার জয়িতাকে সংবর্ধনা

  • সর্বশেষ আপডেট Wednesday, February 2, 2022
  • 95 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক.
১ ফ্রেব্রæয়ারি, মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ চার জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এসময় জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুব রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সালাউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রূপা রায়, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আজমীর হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী মোছা. ছায়েদাতুন নেছা, শিক্ষা ও চাকুরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী বিলকিস বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় জাকিয়া সুলতানা ও সফল জননী মোছা. রিজিয়া বেগম। এসময় শ্রেষ্ঠ জয়িতাদের আর্থিক সম্মাননা, ক্রেস্ট, সনদপত্র ও উল্টরীয় প্রদান করা হয়। এর আগে ঢাকা থেকে বিভাগীয় পর্যায়ের অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়।

সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় জাকিয়া সুলতানা বলেন, ২০০৫ সালে আমি এক হাজার ৭০০ টাকা ধার নিয়ে ব্যবসা শুরু করি। রাজবাড়ী কাপর বাজারে আস্থা পোশাক শিল্প নামে একটি দোকান আছে। রাজবাড়ী শহরে কাপর বাজারে মেয়েদের কোনো দোকান ছিল না। ক্রেতারা এসে খুব খুশি হয়। স্বস্তিবোধ করে।

জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আমাদের দেশে বিভিন্ন ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছেন। তারা পরিবার তথা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে। নারীদের এগিয়ে যাওয়া অব্যাহত রাখতে হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host