1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:50 pm

রাজবাড়ী বার এসোসিয়েশন নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির ভরাডুবি

  • সর্বশেষ আপডেট Monday, January 31, 2022
  • 193 মোট ভিউ

সাধারণ আইনজীবী পরিষদ পুরো প্যানেলে বিজয়ী

নিজস্ব প্রতিবেদক.

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত প্যানেল কোনো পদে বিজয়ী হতে পারে নাই। পুরো প্যানেলে বিজয়ী হয়েছে সাধারণ আইনজীবী পরিষদের মিঠু-বাচ্চু-বিজন প্যানেল।

সাধারণ আইনজীবী প্যানেল থেকে সভাপতি পদে এ টি এম মোস্তফা মিঠু, সহসভাপতি পদে খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক পদে বিজন ঘোষ নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক খান মোহাম্মাদ জহুরুল হক ও তসলিম আহমেদ বিজয়ী হয়েছেন।

ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিপ্লব কুমার রায়। কার্যনির্বাহী সদস্য পদে অভিজিৎ সোম, মনোয়ারা খাতুন, রেহেনাজ পারভীন, ও আল আমিন মিয়া নির্বাচিত হন।

সমান ভোট পান সাধারণ আইনজীবী পরিষদের রফিকুল ইসলাম রফিক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের অনুপ কুমার দাস। লটারীতে রফিকুল ইসলাম রফিক বিজয়ী হন।

রাজবাড়ী বার এসোসিয়েশনের নির্বাচনে তিনটি প্যানেল অংশগ্রহণ করে। এতে ১১টি পদের বিপরীতে মোট ৩৩জন প্রার্থী অংশগ্রহণ করে। প্যানেল তিনটি হলো বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও সাধারণ আইনজীবী পরিষদ। সাধারণ আইনজীবী পরিষদ জেলার আইনজীবীদের নতুন সংগঠন। কয়েক মাস আগে সংগঠনটি আওয়ামীলীগের একাংশ, বিএনপির একাংশ ও বামপন্থী আইনজীবীদের নিয়ে গড়ে তোলা হয়েছে। সকাল ১০টা বিকেল ৪টা পর্যন্ত ভোট গস্খহণ করা হয়। ২০২ জন ভোটারের মধ্যে ২০০ জন ভোটাধিকার প্রয়োগ করে। উৎসবমূখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গনণা শেষে রাত ৮টায় প্রধান নির্বাচন কমিশনার অশোক কুমার বোস নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host