1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:46 pm

সারাদেশে অস্ত্র উদ্ধারে রাজবাড়ী তৃতীয়

  • সর্বশেষ আপডেট Tuesday, January 25, 2022
  • 274 মোট ভিউ

প্রতিনিধি, রাজবাড়ী
সারাদেশে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার প্রতিযোগিতায় ‘গ’ গ্রæপে তৃতীয় স্থান অর্জন করেছে রাজবাড়ী জেলা পুলিশ। এঘটনায় জেলা পুলিশের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।
জেলা পুলিশ প্রশাসন সূত্রে জানা যায়, পুলিশ সপ্তাহ-২০২২ উপলক্ষে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযান নিয়ে কয়েকটি গ্রæপে প্রতিযোগিতার আয়োজন করা হয়। সোমবার সকালে রাজারবাগে ঢাকা মেট্টোপলিটন পুলিশ লাইনস বিজয়ীদের ক্রেস্ট, সনদ প্রদান করা হয়। উপহার প্রদান করেন আইজিপি ও ঢাকা রেঞ্জের ডিআইজি। প্রতিযোগিতার ‘গ’ গ্রæপে রাজবাড়ী জেলা পুলিশ তৃতীয় স্থান অর্জন করেছে। এই গ্রæপে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেছে যথাক্রমে এপিবিএন ও গাজীপুর জেলা পুলিশ।
২০২০ সালেও উদ্ধার অভিযানে রাজবাড়ী তৃতীয় স্থান অর্জন করে। এপিবিএন প্রথম স্থান অর্জন করে। প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে চাপাইনবাবগঞ্জ জেলা পুলিশ।
রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জেলা পুলিশের সব সদস্যকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সারা দেশে তৃতীয় স্থান অর্জন করা গৌরবের বিষয়। তবে জেলার পুলিশ সদস্য ছাড়াই এই অর্জনে জেলার প্রতিটি মানুষের অবদান রয়েছে। কারণ সবার সার্বিক সহযোগিতার ফলে সফল অভিযান পরিচালনা করা সম্ভব হয়।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host