1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 6:14 pm

নির্বাচনী সহিংসতার মামলায় কাউকে হয়রানী না করার অনুরোধ এমপি’র

  • সর্বশেষ আপডেট Sunday, January 9, 2022
  • 89 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক.

রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা রোববার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) কাজী কেরামত আলী। রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। এতে বক্তব্য দেন সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুর্বণা রানী সাহা, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল। সভায় জনপ্রতিনিধি, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংসদ কাজী কেরামত আলী বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। তবে কয়েকটি স্থানে গোলমাল হয়েছে। বিশেষ করে মেম্বার প্রার্থীদের মধ্যে। মূলঘরে পুলিশ ভার্সেস জনগণের সঙ্গে সংঘর্ষ হয়েছে। এসব ঘটনায় হয়তো আসামী দেওয়া হয়েছে পাঁচজনের আর অজ্ঞাত দেওয়া হয়েছে ৫০জনের। এসব মানুষ রাতে বাড়িতে ঘুুমাতে পারে না। তারা আমার বাড়িতে এসে ভীড় করেছে। যেহেতু নির্বাচন হয়ে গেছে তাই এসপির সঙ্গে আলোচনা করে নিস্পত্তি করলে ভালো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী বলেন, নির্বাচনীয় সহিংসতার ঘটনায় দায়ের করা মামলা নিয়ে পুলিশ সুপার মহোদয়ের সঙ্গে আলোচনা করা হবে। বানিবহের হত্যাকান্ডের রহস্য উদঘাটন নিয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। গতরাতেও আমি ভূক্তভোগির বাড়িতে গিয়েছি। অযথা কেউ যাতে হয়রানীর শিকার না হয় আমরা সেই চেষ্টা করে যাচ্ছি।

জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ীতে জেলা প্রশাসক হিসেবে এাঁই আমার শেষ সভা। এই জেলায় সব শ্রেণিপেশার মানুষের কাছ থেকে সহযোগিতা পেয়েছি। বিদায়ের সময় একটি ভালো স্মৃতি নিয়ে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host