1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 7:29 pm

রাজবাড়ীর তিনটি ইউনিয়নে সাংসদের কম্বল বিতরণ

  • সর্বশেষ আপডেট Saturday, January 8, 2022
  • 103 মোট ভিউ

প্রতিনিধি, রাজবাড়ী

রাজবাড়ীতে গতকাল শনিবার রাজবাড়ী-১ আসনের সাংসদ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা) কাজী কেরামত আলীর উদ্যোগে সদর উপজেলার তিনটি ইউনিয়নের অসহায় ও শীতার্ত এক হাজার ২০০ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন তিনটি হলো সুলতানপুর, বসন্তপুর ও শহীদওহাবপুর।

কম্বল বিতরণ উপলক্ষে বসন্তপুর ইউনিয়নের উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ কাজী কেরামত আলী। এতে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান, বসন্তপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন সরদার, জেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ আজগর আলী বিশ^াস, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক আবুল হোসেন শিকদার, বসন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা গাজী আবদুল মান্নান প্রমূখ। আলোচনা শেষে বসন্তপুর ইউনিয়নের চারশ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এরপর শহীদওহাবপুর ইউনিয়নের চারশ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এরআগে দুপুরে সুলতানপুর ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণের সময় স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাংসদ কাজী কেরামত আলী বলেন, করোনাকালীন সময়ে আমরা সবাই খুব কষ্টে ছিলাম। আমাদের নানা ধরণের সমস্যার মধ্যে দিয়ে দিন পার করতে হয়েছে। অনেক স্বজন হারিয়েছি। আবারও করোনার আরেক রূপ ওমিক্রনের আক্রমন শুরু হয়েছে। আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়ে ছিল। তা আস্তে আস্তে দুর হয়ে যাবে। সরকার নারী-পুরুষের মধ্যে বৈষম্য কমিয়ে ফেলেছে। নারীদের স্বাবলম্বী হওয়ার জন্য বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ নানা উদ্যোগ নিয়েছে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host