1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 5:59 pm

রাজবাড়ীতে মোটর শোভাযাত্রা

  • সর্বশেষ আপডেট Monday, December 13, 2021
  • 127 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক

রাজবাড়ীতে সোমবার জাতির পিতার জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয়ের মাসে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক মোটর শোভাযাত্রার উদ্বোধন করা হয়। মোটর শোভাযাত্রা উদ্বোধন উপলক্ষে শহরের শহীদ খুঁশি রেলওয়ে মাঠে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সাংসদ কাজী কেরামত আলী। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুব রহমান শেখের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুবর্ণা রানী সাহা, মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের সাবেক সভাপতি আবুল হোসেন। সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ফিতা কেটে মোটর শোভাযাত্রার উদ্ধোধন করা হয়। এরপর একটি মোটর শোভযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোয়ালন্দ মোড় হয়ে ইউটার্ন নিয়ে কালুখালী ও পাংশা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সাড়ে ১১টায় শুরু হওয়া দুপুর সোয়া ২টায় শেষ হয়।

সাংসদ কাজী কেরামত আলী বলেন, পুলিশ বাহিনী র‌্যাব দেশে জঙ্গীবাদ উত্থান প্রতিহত করেছে। এতে তাদের ধন্যবাদ দেওয়া উচিত। যা আমেরিকা পারে নাই, তা বাংলাদেশ পেরেছে। বাংলাদেশ বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। কৃষি, মৎস্যসহ সব কিছুতেই বাংলাদেশ এগিয়ে আছে। সারাবিশে^ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। পুলিশ, র‌্যাব বিভিন্ন মানবিক কাজ করছে। আমেরিকা সৌদিও মানবাধিকার নিয়ে কখনো কথা বলে না।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host