1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:19 pm

কালুখালীর অবসরপ্রাপ্ত বিডিআর সদস্যের বাড়িতে বোমা নিক্ষেপ

  • সর্বশেষ আপডেট Saturday, December 11, 2021
  • 125 মোট ভিউ

নির্বাচনী সহিংসতার আশঙ্কা

কালুখালী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালী উপজেলার এক অবসরপ্রাপ্ত বিডিআর সদস্যের বাড়িতে বোমা নিক্ষেপ করেছে দূর্বৃত্তরা। এই ঘটনার পর ওই বিডিআর সদস্যের পরিবারসহ প্রতিবেশিরা নিরাপত্তাহীনতাবোধ করছেন। ধারণা করা হচ্ছে, নির্বাচনে সক্রিয়ভাবে প্রচারণায় অংশগ্রহণ করায় প্রতিপক্ষের কর্মীরা এই হামলা চালিয়ে থাকতে পারে।

অবসরপ্রাপ্ত বিডিআর সদস্যের নাম সুবেদার (অব.) আকবর আলী। তিনি কালুখালীর মাজবাড়ী ইউনিয়নের দয়রামপুর গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম ছাকেন আলী।

আকবর আলী জানায়, প্রতিদিনের মতো রাতের খাবার খাওয়া-দাওয়ার পর ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় দিকে মোটর সাইকেলের শব্দে তাঁর ঘুম ভাঙে। এসময় তাঁর বাড়ির প্রধান ফটকের সামনে দুটি বোমা নিক্ষেপ করা হয়। বোমার বিকট শব্দে স্থানীয়রা জেগে উঠে। প্রতিবেশীরা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। এঘটনার পর থেকে পরিবারের সদস্যসহ প্রতিবেশীরা আতঙ্ক বোধ করছেন।

আকবর আলী বলেন, সম্প্রতি আমার ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। আমি নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে সক্রিয়ভাবে প্রচারণা চালিয়েছি। বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেছি। নির্বাচনের বিদ্রোহী প্রার্থীর সমর্থকেরা তাকে প্রায় হুমকি দিতো। প্রতিপক্ষের লোকজন এই বোমা নিক্ষেপ করেছে বলে তিনি প্রাথমিক ভাবে ধারণা করছেন।

মাজবাড়ী ইউপি চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বলেন, নির্বাচনের শুরু থেকে বিদ্রোহী প্রার্থীর কর্মী সমর্থকেরা এলাকায় ত্রাস সৃষ্টির চেষ্টা চালিয়েছে। আমাদের সঙ্গে সংঘর্ষ বাঁধানোর পাঁয়তারা চালিয়েছে। আকবর আলী আমার পক্ষে নৌকার ভোট চেয়েছে। স্থানীয় অনেকেই বিষয়টি মেনে নিতে পারে নাই। প্রতিপক্ষের লোকজন স্থানীয়দের মধ্যে আতঙ্ক বা ত্রাস সৃষ্টির জন্য এই বোমা নিক্ষেপ করে থাকতে পারে। আমরা শান্তির পক্ষে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, বোমা নিক্ষেপের বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তা পাঠানো হয়েছিল। এঘটনার সঙ্গে কারা জড়িত রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে সন্ধ্যা পর্যন্ত থানায় লিখিত ভাবে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host