1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:14 pm

বালিয়াকান্দিতে পরাজিত মেম্বার প্রার্থীর ছেলেকে মারধর ও সমর্থককে হুমকির অভিযোগ

  • সর্বশেষ আপডেট Wednesday, December 1, 2021
  • 106 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থীর ছেলেকে মারধোর ও এক কর্মীর দোকানে গিয়ে পুড়িয়ে মারার হুমকি দিয়েছে বিজয়ী প্রার্থীর ছেলে ও সমর্থকরা। মঙ্গলবার সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে পৃথক দু,টি ঘটনা ঘটিয়েছে। থানায় পৃথক দু,টি অভিযোগ দায়ের হয়েছে।

পরাজিত মেম্বার প্রার্থী ও ব্যবসায়ী সুফল কুমার দাস অভিযোগ করে বলেন, বাঘুটিয়া গ্রামের বিজয়ী প্রার্থী আরব আলী শেখের ছেলে টিটুল শেখের নেতৃত্বে আনোয়ার শেখ, বশির মোল্যা, সুমন খা ওরফে লাদেন, খোয়াম শেখ, সাগর ফকির গত সোমবার মোটরসাইকেল যোগে বাড়ীতে প্রবেশ করে বাড়ীর মহিলাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি প্রদর্শন করে। মঙ্গলবার সকাল ১০টার দিকে আমার ছেলে সুজয় কুমার দাস (২৩) কম্পিউটার প্রশিক্ষণে বালিয়াকান্দি আসার পথে বাঘুটিয়া বাজার থেকে এলোপাথারী ভাবে মারধোর করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরে তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বাঘুটিয়া গ্রামের লোকমান বিশ্বাসের ছেলে মো: রাশেদুল বিশ্বাস (৪০) অভিযোগ করে বলেন, আমি পরাজিত মেম্বার প্রার্থী সুফল দাসের ফুটবল প্রতিকে নির্বাচন করি। এ কারণে বিজয়ী প্রার্থীর আরব আলীর ছেলে টিটুল সেখের নেতৃত্বে বাবু সেখ, সাগর ফকির, খোয়ম সেখ, স্বাধীন সেখ, লাদেন সেখসহ অজ্ঞাত ৮/১০ জন। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় বাঘুটিয়া বাজারে আমার সার ডিজেল কিটনাশকের দোকানে বসা অবস্থায় এসে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দোকানের সামনে এসে হুমকি দিয়ে বলে, এই শালা দোকান থেকে বের হয়। আমি কারণ জানতে চাইলে বলে তুই মুসলমান হয়ে হিন্দু মানুষের নির্বাচন করছিস তাই তোকে মারপিট করে হাসপাতালে পাঠাবো। এরপর আমি দৌড়ে গিয়ে আত্মরক্ষা করি। তারা বলে যখন দোকানে আসবি তখনই তোকে মারধর করবো, দোকানের মধ্যে থাকা অবস্থায় তোর দোকানে তালা দিয়া আগুন জ্বালাইয়া দিবো। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host