1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:28 pm

লটারীর মাধ্যমে ঠিকাদারী প্রতিষ্ঠান বাছাই

  • সর্বশেষ আপডেট Saturday, November 27, 2021
  • 124 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক
রাজবাড়ী সদর উপজেলায় লটারীর মাধ্যমে অস্বচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের ঠিকাদারী প্রতিষ্ঠান নির্বাচন করা হয়েছে। ২৬ নভেম্বর, শনিবার দুপুর সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার মিলনায়তনে লটারীর আয়োজন করা হয়।

বক্তব্য দেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আকাশ কুন্ড, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান, সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল জলিল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মনোয়ার হোসেন। এসময় বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী, সরকারি কর্মকর্তা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে লটারীর মাধ্যমে মেসার্স মনসা এন্টারপ্রাইজকে নির্বাচন করা হয়।

ভারপ্রাপ্ত ইউএনও আকাশ কুন্ডু বলেন, বীরমুক্তিযোদ্ধারা আমাদেও দেশের সম্পদ। তাঁরা না থাকলে আজ আমরা এই চেয়ারে বসতে পারতাম না। বীরমুক্তিযোদ্ধাদেও জন্য ঘর নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। স্বচ্ছুার মাধ্যমে ঠিকাদারী প্রতিষ্ঠান নির্বাচন করা হচ্ছে। কোনো ধরণের অনিয়ম করা হচ্ছে না। অল্প সময়ের মধ্যে কার্যাদেশ দেওয়া হবে। আমরা আশা করছি, নির্বাচিত ঠিকাদারী প্রতিষ্ঠান যথাযথ নিয়ম অনুসরণ করে বীরমুক্তিযোদ্ধাদের মানসম্মত ঘর উপহার দিবেন।

ইউএনও কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার অস্বচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় ২২ সেপ্টেম্বর দরপত্র আহŸানকরা হয়। ৮ নভেম্বও ছিল দরপত্র জমাদানের শেষ দিন। প্রকল্পের আওতায় রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন স্থানে নয়জন অস্বচ্ছল বীরমুক্তিযোদ্ধার জন্য ঘর তৈরি করা হবে। প্রকল্প ব্যয় ধরা হয়েছে এক কোটি ২০ লাখ ৯২ হাজার ৫৬২ টাকা। মোট ৮৪টি ঠিকাদারী প্রতিষ্ঠান এতে অংশগ্রহণ করে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host