1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:12 pm

রাজবাড়ীতে ডা. আবুল হোসেনের ৯১তম জন্মবার্ষিকী উদযাপন

  • সর্বশেষ আপডেট Sunday, November 21, 2021
  • 116 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক
নানা আয়োজনের মধ্যে দিয়ে ডা. আবুল হোসেন কলেজের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট দানবীর ও সমাজসেবক ডা. আবুল হোসেনের ৯১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে ডা. আবুল হোসেন কলেজ পরিবারের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার দুপুর ২ টায় শিক্ষক মিলনায়তনে এসব কর্মসূচি উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদেও চেয়ারম্যান ও শিক্ষাপ্রতিষ্ঠানটির গভর্ণিং বডির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী ইমদাদুল হক বিশ^াস। আরও বক্তব্য দেন দর্শণ বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক শামীমা আক্তার, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাজেদ বিশ^াস, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আরিফুর রহমান. রাস্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাহ মুজতোবা রশিদ আল কামাল, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম প্রমূখ।

আলোচনা শেষে ডা. আবুল হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা কওে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে অতিথিদের সঙ্গে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকেরা কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করেন।

বক্তারা, শিক্ষা প্রতিষ্ঠাতার জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। তাঁরা বলেন, তিনি প্রকৃত অর্থে এক সেরা দানবীর। নিজের জন্য তিনি অবশিষ্ট কিছুই রাখেন নাই। তাঁর আয়ের সব টাকা শিক্ষা প্রতিষ্টানটির উন্নয়নের দান করে দিয়েছেন। এমনকি তাঁর বসবাস করার বাড়িটিও শিক্ষা প্রতিষ্টানের ছাত্রীদের আবাসনের জন্য দান করেছেন। আগামীতে বড় পরিসরে এই দানবীরের জন্মবার্ষিকী উদযাপন করার প্রত্যাশা ব্যক্ত করা হয়।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host