1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:20 pm

মুক্তির প্রতিক্ষায় ‘দি টাইম ওয়েট ফর নান’

  • সর্বশেষ আপডেট Thursday, November 4, 2021
  • 299 মোট ভিউ

সম্প্রতি রাজবাড়ীতে ‘দি টাইম ওয়েট ফর নান’ নামে একটি চলচ্চিত্রের শুর্টিং সম্পন্ন হয়েছে। এটি এখন মুক্তির প্রতিক্ষায় রয়েছে।

চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহবুবুর রহমান শোভন। ৩১ অক্টোবর রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে শেষ হয়েছে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিংয়ের কাজ। এটি তরুণ এই নির্মাতার তৃতীয় চলচ্চিত্র। এতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন সজিব হোসেন।

নির্মাতা মাহবুবুর রহমান শোভন জানান, সময় নিয়ে ব্যক্তিগত উপলব্ধি থেকে এই চলচ্চিত্রটি তৈরি করা হয়েছে। কারণ সময় তার নিয়ে বয়ে চলে। আমরা কখনো তাল মেলাতে পারি। কখনো পারি না। এসব ভাবনা থেকে একটি স্বতন্ত্র চলচ্চিত্র তৈরি করা হয়েছে।

এতে অভিনয় করেছেন কাওসার আহম্মেদ রিপন, সেজুতি শ্রেয়া দৃষ্টি, রুমা পারভিন, তৌহিদ ইসলাম প্রমুখ। দেশ ও দেশের বাইরে বিভিন্ন উৎসবে এটি প্রদর্শন করা হবে।

সিনেমায় মূল অভিনেতা কাওসার আহম্মেদ রিপন বলেন, ছোট বেলা থেকেই আমার স্বপ্ন একজন ভালো অভিনেতা হওয়া। পড়ালেখার পাশাপাশি আমি সুযোগ পেলেই অভিনয়ে যুক্ত থাকার চেষ্টা করি। কাজ করছি মঞ্চেও।
এই সিনেমার গল্পটি সাধারণ হলেও বাস্তবভিত্তিক। যা আমরা সাধারণত সেভাবে ভাবি না। কিন্তু সবার ভাবার মতো একটি বিষয়। একারণে আমার খুব ভালো লেগেছে। আমি চেষ্টা করেছি আমার চরিত্র ফুটিয়ে তুলতে। বাকীটা দর্শকদের ওপর ছেড়ে দিলাম। কারণ এপথে অনেক দুর যাওয়া আমার ছেলেবেলার স্বপ্ন।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host