1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 9:48 am

ফেরী পারাপারের অপেক্ষায় গোয়ালন্দ মোড়ে অপেক্ষায় আছে ৩ দিন

  • সর্বশেষ আপডেট Sunday, October 31, 2021
  • 96 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক
রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে ট্রাকের দীর্ঘ সারি তৈরি হয়েছে। বৃহস্পতিবার থেকে ফেরী পারাপারের জন্য অপেক্ষায় রয়েছে দেশের দক্ষিণপ্রান্ত থেকে আসা পরিবহন।

সরেজমিনে দেখা যায়, গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পারাপারের জন্য আসা পরিবহনের দীর্ঘ সারি তৈরি হয়েছে। তবে বিভিন্ন পচনশীল পণ্যবাহী ট্রাক, বাস, যাত্রীবাহী পরিবহর আটকানো হচ্ছে না। ট্রাকের সিরিয়াল কল্যাণপুর ব্র্যাক শিক্ষা অফিস এলাকায় চলে এসেছে।

একাধিক ট্রাক চালকের সঙ্গে কথা বলে জানা যায়, এদের মধ্যে অনেকেই বৃহস্পতিবার এসেছেন। কেউ শুক্রবার। আবার শনিবার ও আজও আসছে অনেক ট্রাক। পরে আসা ট্রাকগুলো পিছনের দিকে যুক্ত হচ্ছে। তবে ঘাটে যানবাহনের অনেক চাপ থাকায় এখান থেকে ট্রাক তেমন একটা ছাড়া হচ্ছে না। এতে করে ট্রাকের চালক ও সহকারীদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হচ্ছে।

রাজবাড়ী ট্রাফিক পুলিশের পরিদর্শক তারক চন্দ্র পাল বলেন, মূলত ফেরীর সংখ্যা কমে যাওয়ায় এই অবস্থার তৈরি হয়েছে। গোয়ালন্দ ঘাট এলাকায়ও পারাপারের জন্য যানবাহন রয়েছে। এছাড়া গোয়ালন্দ মোড় এলাকায় তিনশ থেকে সাড়ে তিনশ ট্রাক পারাপারের জন্য অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডবিøউটিসি) দৌলতদিয়ার ব্যবস্থাপক জামাল উদ্দিন বলেন, ফেরী চলাচল আগের চেয়ে কমে গেছে। আজ চলছে ১৬টি ফেরী। এতে চারটি ঘাট ব্যবহার করা হচ্ছে। ফেরী কম থাকায় অধিক পরিমানে যানবাহন পারাপার করা যাচ্ছে না।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host