1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:15 pm

বালিয়াকান্দিতে কৃষকলীগের নেতার বিরুদ্ধে দুই স্বাস্থ্যকর্মীকে মারধর করার অভিযোগ

  • সর্বশেষ আপডেট Saturday, October 30, 2021
  • 110 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মীকে মারধর করার অভিযোগ উঠেছে কৃষকলীগের নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ওই ঘটনাটি ঘটে।

আহত দুই স্বাস্থ্য কর্মী হলেন আশরাফুল ইসলাম ও সুকুমার। এদের মধ্যে আশরাফুল উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) ও সুকুমার ওয়ার্ড বয়। এদের দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযুক্ত নেতার নাম মাসুদ মোল্লা। তিনি কৃষকলীগ রাজবাড়ী জেলা আহŸায়ক কমিটির সদস্য। রোগী তাঁর বড় ভাই।

রোগীর নাম আলমগীর মোল্লা। পেশায় ঠিকাদার আলমগীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বুকে ব্যাথা নিয়ে সকাল ১০টা ৫০ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন আলমগীর মোল্লা। এসময় তাঁর ভাই মাসুদ মোল্লাসহ আরও ৪-৫জন ব্যক্তি ছিলেন। তাকে জরুরি বিভাগে চিকিৎসা সেবা দেওয়ার হয়। এরপর তাঁর ইসিজি করা হয়। ইসিজির রিপোর্ট ভালো না আসায় চিকিৎসক তাকে ফরিদপুর বা ঢাকায় স্থানান্তর করেন। রোগী নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বিতীয়তলা থেকে নেমে যাওয়ার পর মাসুদ মোল্লার নেতৃত্বে জরুরি বিভাগে কর্মরত দুইজনের ওপর হামলা চালানো হয়। তাদের কিলঘুসি মারাসহ টুল ও চেয়ার দিয়ে মারধর করা হয়। এতে তাদের শরীরের বিভিন্ন স্থানে লীলাফোলা জখম হয়। সুকুমারের দাঁত নড়ে যায়।

মাসুদ মোল্লা বলেন, হাসপাতালের ডাক্তারদের ব্যবহার খুব খারাপ। ডাক্তাররা ডিউটি করার সময় বাজার করতে যায়। আমার ভাইয়ের বুকের ব্যাথা হওয়ায় সুকুমারকে ওষুধ এনে দিতে বলেন। কিন্তু তাঁরা এনে দেয়নি। বিষয়টি জানার পর তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। এখন তাদের বিরুদ্ধে মারধর করার অভিযোগ করা হচ্ছে।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, ‘আমি ওই সময় টিকা কার্যক্রম দেখভালের জন্য বাইরে ছিলাম। পরে এসে বিষয়টি জানতে পেরেছি। বিষয়টি আমার উর্দ্ধতন কর্তৃপক্ষ, উপজেলা প্রশাসন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছি।’

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান সাংবাদিকদেও জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এবিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host