1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 6:40 pm

বিনাপ্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়ার দাবি

  • সর্বশেষ আপডেট Saturday, October 30, 2021
  • 76 মোট ভিউ

বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন

বালিয়াকান্দি প্রতিনিধি
বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে ধারাবাহিকভাবে দুইবার নির্বাচিত হয়েছেন। বিগত ইউপি নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। এবারও তাকে নৌকা প্রতীক দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এই অনুরোধ জানানো হয়। জঙ্গল ইউপি চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াসের উদ্যোগে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তিনি জংগল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ও সদ্য বিলুপ্ত আওয়ামীলীগের জেলা কমিটির সদস্য।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য অভিমন্যু মন্ডল, অনিতা সরকার, নীলিমা চৌধুরী, ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রদীপ্ত কুমার বিশ্বাস, মন্টু লাল সরকার, জয়দেব বিশ্বাস, কামরুল আলম, মনমতো বাড়ৈ, সুকদেব বিশ্বাসসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নৃপেন্দ্রনাথ বিশ্বাস বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত হয়েছে। চাকুরি থেকে অবসরগ্রহণের পর আবারও আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় হই। আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে দুইবারই নির্বাচিত হয়েছি। কিন্তু এবার তাকে মনোনয়ন দেওয়া হয়নি। এবার নৌকার প্রার্থী করা হয়েছে কল্লোল বসুকে। অথচ কল্লোল বসুর পরিবার সব সময় আওয়ামী লীগের বিরোধিতা করেছে। যার এলাকায় নাই জনসম্পৃক্ততা। জননেত্রী শেখ হাসিনা ত্যাগীদের মূল্যায়ন করতে বললেও ত্যাগীদের মূল্যায়ন করা হয়নি। ফলে তিনি নৌকার প্রার্থীকে মনোনয়নকে প্রত্যাখান করেছেন। ইফনিয়নবাসী কল্লোল বসুকে প্রত্যাখান করেছে। আগামী নির্বাচনে জনগণ যেভাবে চাইবে, তিনিও সেভাবে জনগণের পাশে থাকবেন।

জঙ্গল ইউপি আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতিকের মনোনিত প্রাার্থী কল্লোল কুমার বসু অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আমি ও আমার পরিবার সব সময়ই নৌকার মার্কার পক্ষে ছিলাম ও এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমার বিরুদ্ধে করা অভিযোগ সঠিক নয়।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host