1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 6:06 pm

রাজবাড়ীর পাঁচুরিয়ায় মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচে আলীপুর ইউনিয়ন জয়ী

  • সর্বশেষ আপডেট Tuesday, October 26, 2021
  • 181 মোট ভিউ

নাহিদুল ইসলাম ফাহিম/রিদয় খান

‘মাদককে না বলুন’ প্রতিপাদ্য সামনে রেখে রাজবাড়ী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকেলে মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফুটবল ম্যাচে আলীপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ২-০ গোলে পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে।

খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ কাজী কেরামত আলী। সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়ালের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর আহম্মেদ খান। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমি মো. সায়েফ। এতে বক্তব্য দেন সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী ইমদাদুল হক বিশ^াস, রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শফি প্রমূখ। এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি হেদায়েত আলী, আলীপুর ইউপি চেয়ারম্যান শওকত হাসান, পাঁচুরিয়া ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর প্রমূখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আইন-শৃঙ্খলা রক্ষা কমিটির সভায় পাঁচুরিয়া ইউনিয়নকে প্রথম মাদকমুক্ত করার ঘোষণা দেওয়া হয়েছে। এখন এই ইউনিয়নকে মাদক মুক্ত রাখার জন্য ব্যাপক আকারে অভিযান পরিচালনা করা হবে। পাশাপাশি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। সবাইকে মাদক থেকে দুরে থাকতে হবে। সেক্ষেত্রে উঠতি বয়সী তরুণদের ধূমপান মুক্ত থাকতে হবে। কারণ ধূমপানের মাধ্যমে যেকোনো মাদক গ্রহণ শুরু হয়। এরপর আস্তে আস্তে বিভিন্ন ধরণের মাদকের আসক্ত হয়। একারণে কোনো ভাবেই ধূপমান করা যাবে না।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host