1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 8:16 pm

জেলা আ.লীগের নবনির্বাচিত সা. সম্পাদক কাজী ইরাদত আলীকে সংবর্ধনা

  • সর্বশেষ আপডেট Monday, October 18, 2021
  • 84 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক.

রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে রোববার সন্ধ্যায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সভা সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান। এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি জ্যেষ্ঠ আইনজীবী গনেশ নারায়ন চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল আযম মামুন, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন, সদর উপজেলার সাধারণ সম্পাদক শেখ মো. ওহিদুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।

কাজী ইরাদত আলী বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী সাংগঠনিক দায়িত্ব দিয়েছেন। সাংগঠনিক দায়িত্ব হলো সংগঠন শক্তিশালী করতে। নতুন জেলা কমিটি ও আপনাদের সঙ্গে নিয়ে আগামীদিনে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তোলা হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। রাজবাড়ীর সম্মেলন ছিল ঢাকা বিভাগের মধ্যে প্রথম। আমি ঢাকাকে বলেছিলাম রাজবাড়ীর সম্মেলন হবে সবচেয়ে উৎসবমূখর। বাংলাদেশের মধ্যে দৃষ্টান্তমূলক। সেটি আমরা করে দেখিয়েছি। এর কৃতিত্ব আপনাদের। কোনো ভুলক্রটি হয়ে থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

প্রসঙ্গত, ১৬ অক্টোবর, শনিবার জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওনদিন বিকেল সাড়ে ৩টার দিকে সাংসদ মো. জিল্লুল হাকিমকে সভাপতি ও কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদকসহ মোট সাতজনের নাম ঘোষণা করে আংশিক কমিটি করা হয়। জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বিকেল সাড়ে ৩টায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সাংসদ লে. কর্ণেল (অব.) ফারুক খান কমিটি ঘোষণা করেন। কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি সাংসদ কাজী কেরামত আলী, আকবর আলী মর্জি, ফকীর আবদুল জব্বার, মহম্মদ আলী চৌধুরী এবং শেখ সোহেল রানা টিপু যুগ্ম সাধারণ সম্পাদক।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host