1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
February 6, 2023, 3:47 am

রাজবাড়ীতে পুলিশকে মারধরের অভিযোগে মামলায় গ্রেপ্তার ২ ছাত্রদল কর্মীর জামিন

  • সর্বশেষ আপডেট Thursday, December 15, 2022
  • 92 মোট ভিউ

আদালত প্রতিবেদক

রাজবাড়ীতে পুলিশের ওপর হামলা, মারধর করে জখম ও ককটেল বিস্ফোরণ করার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার ছাত্রদলের দুই কর্মী জামিন পেয়েছেন।

বুধবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রুহুল আমীন জামিনের আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছে জেলা বিএনপির আহব্বায়ক আইনজীবী লিয়াকত আলী। জামিন পাওয়া ছাত্রদলের দুইকর্মী হলেন আকতার হোসেন (২৮) ও শিপন শেখ (১৯)।

দলীয় সূত্রে জানা যায়, রাজবাড়ী সদর থানায় ২০ নভেম্বর একটি মামলা দায়ের করা হয়। সদর থানার উপপরিদর্শক (এসআই) সেলিম হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করেন। এজাহারে ১৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫-২০জনকে আসামী করা হয়েছে। আসামীরা হলো আকতার হোসেন, শিপন শেখ, খায়রুল আনাম বকুল, আবদুল্লাহ আল মামুন, আরিফুল ইসলাম, মনোয়ার হোসেন, মুরাদ মন্ডল, গোলাম মহিউদ্দিন আহমেদ, রকি, মো. মাসুদ, হাসান মিজি, আরিফুল ইসলাম রোমান, শাহিনুর রহমান ও মো. রিফাত। আসামীদের মধ্যে আকতার ও শিপনকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামীদের মধ্যে খাইরুল আনাম বকুল জেলা যুবদলের আহব্বায়ক ও রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রসংসদের সাবেক নির্বাচিত ভিপি। যুবদল নেতা আবদুল্লাহ আল মামুন পৌর কাউন্সিলর। আরিফুল ইসলাম জেলা ছাত্রদলের আহ্বায়ক। শাহিনুর রহমান জেলা ছাত্রদলের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

এজাহারে উল্লেখ করা হয়, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ের পাশে রাষ্ট্র ও সরকার বিরোধী ষড়যন্ত্র করছিল। গোপন তথ্যের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। এসময় আসামীরা লোহার রড, বাঁশের লাঠি নিয়ে পুলিশের ওপর আক্রমন করে। ইটপাটখেল নিক্ষেপ করে। ইটের আঘাতে হাসান শেখ নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়। বোমা বিস্ফোরণ করে ত্রাস সৃষ্টি করে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে গ্রেপ্তার করা হয়

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host