1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
February 6, 2023, 2:48 am

রাজবাড়ীতে সিপিবির মানববন্ধন

  • সর্বশেষ আপডেট Thursday, December 15, 2022
  • 78 মোট ভিউ

 

আবদুল হালিম বাবু.

রাজবাড়ীতে ১২ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় তিন দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে। বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটির উদ্যোগে এই শহরের প্রেসক্লাবের সামনে এই কর্মসূচির আয়োজন করা হয়।

তিনদফা দাবি হলো, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশ ও ঋণ খেলাপীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

ঘণ্টাব্যাপি মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কমরেড আবদুস সামাদ মিয়া। এতে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম মো. মোস্তফা, জেলা কৃষক সমিতির সভাপতি আবদুস সাত্তার মন্ডল, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি মুজিব আলম বকুল, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সহসভাপতি আজিজুল হাসান, ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ প্রমূখ। কর্মসূচি সঞ্চালনা করেন সিপিবি নেতা আবদুল হালিম।


বক্তারা বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্দ্ধগতির কারণে মানুষ আজ দিশেহারা। মানবেতর জীবনযাপন করছে দেশের সাধারণ মানুষ। কিন্তু সরকারের এদিকে কোনো নজর নেই। একদিকে মানুষ বেঁচে থাকার জন্য হাহাকার করছে। অন্যদিকে লুটেরা, দুবৃর্ত্তরা বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করছে। বেগমপাড়া তৈরি করা হচ্ছে। বড় বড় ঋণখেলাপীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না। অবিলম্বে নিত্যপণ্যের দাম কমাতে হবে। বিদেশে টাকা পাচারকারীদের তালিকা প্রকাশ করতে হবে। ঋণখেলাপীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host