1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:25 pm

কারাগারের সামনে মাদক কেনাবেচার মামলায় পলাতক কারারক্ষী গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট Sunday, September 25, 2022
  • 105 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক..

রাজবাড়ী জেলা কারাগারের প্রধান ফটকে মাদক কেনাবেচার অভিযোগে দায়ের করা মামলার আসামী কারারক্ষীকে শনিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ মোজাম্মেল হক বাদী হয়ে গত বৃহস্পতিবার সদর থানায় মামলাটি দায়ের করেন।

গ্রেপ্তার কারারক্ষীর নাম শামীম মিয়া (২২)। তাঁর বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার খায়েরপাড়া গ্রামে। ওই মামলার অপর আসামি আশরাফুজ্জামান ওরফে আরিফ (৩৫) রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া গ্রামের বাসিন্দা। ঘটনার পর থেকে শামীম মিয়া পলাতক ছিলেন।

মামলার এজাহার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা কারাগারের প্রধান ফটকে মাদক কেনাবেচার খবর পেয়ে অভিযান চালায় (ডিবি) পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডিবি পুলিশ আশরাফুজ্জামানকে আটক করে। তবে শামীম তাঁদের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যান। এ সময় আশরাফুজ্জামানের কাছ থেকে ৩২০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়, যার বাজারমূল্য ১ লাখ ২৮ হাজার টাকা। তবে শামীমের গায়ের টিশার্ট ফেলে রেখে যায়। এরপর থেকে শামীম পলাতক ছিলেন।

ডিবির রাজবাড়ী জেলা কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, ‘আমাদের কাছে মাদক কেনাবেচার তথ্য ছিল। আর সিন্ডিকেট ছাড়া কেউ একসঙ্গে এত ইয়াবা বিক্রি করার কথা নয়। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। একজনকে গ্রেপ্তার করা হয়। কারারক্ষী শামীম পালিয়ে যায়।
শনিবার তিনি (শামীম) শহরের বেড়াডাঙ্গায় একটি বাড়ি ভাড়া করতে গিয়েছিলেন। এসময় তাঁর সঙ্গে আরও দুইজনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে অপর দুইজনের মাদক বা সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host