1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:08 pm

রাজবাড়ীতে জেলা পরিষদের ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ৪৫জনের মনোনয়নপত্র দাখিল

  • সর্বশেষ আপডেট Saturday, September 17, 2022
  • 132 মোট ভিউ

 

বিশেষ প্রতিবেদক..

রাজবাড়ীতে জেলা পরিষদ নির্বাচনে আটটি পদের বিপরীতে ১৫ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে পাঁচজনসহ মোট ৪৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে সংরক্ষিত ওয়ার্ডে একজন নারী প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

জেলা পরিষদের মনোনয়নপত্র দাখিলকারীদের মধ্যে রয়েছে আওয়ামীলীগ মনোনীত এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, রকিবুল হাসান পিয়াল, ইমামুজ্জামান চৌধুরী, দীপক কুন্ড ও মো. রাশেদুজ্জামান। শফিকুল মোরশেদ পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি। রকিবুল হাসান রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। ইমামুজ্জামান চৌধুরীর ভাই কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান। দীপক কুন্ডু পাংশা পৌর আওয়ামীলীগের সহসভাপতি এবং রাশেদুজ্জামান ব্যবসায়ী। এদের মধ্যে রকিবুল হাসান বিগত জেলা পরিষদ নির্বাজনে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে পরাজিত হন।

রাজবাড়ীতে সংরক্ষিত ওয়ার্ড দুটি। রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার দুটি পৌরসভা ও ১৮টি ইউনিয়ন নিয়ে এক নম্বর ওয়ার্ড। এখানে প্রার্থী হয়েছেন মোট সাতজন। অপরদিকে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী তিনটি উপজেলা, একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়ন নিয়ে দুই নম্বর ওয়ার্ড। এখানে দুইজন প্রার্থী মনোনয়নপত্র তোলেন। কিন্তু মনোনয়নপত্র জমা দিয়েছেন একজন। তাঁর নাম সফুরা খাতুন।

পাঁচটি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে বেশি প্রার্থী হয়েছেন ৩ নম্বর ওয়ার্ড পাংশায় ১০জন। সবেচেয়ে কম ২ নম্বর ওয়ার্ড গোয়ালন্দে। এখানে প্রার্থী তিনজন। এছাড়া ১ নম্বর ওয়ার্ড রাজবাড়ী সদরে ছয়জন, ৪ নম্বর ওয়ার্ড বালিকান্দিতে ছয়জন এবং ৫ নম্বর ওয়ার্ড কালুখালী উপজেলায় সাতজন।

জেলা পরিষদ নির্বাচনে যাচাই বাছাই ১৮ সেপ্টেম্বর, প্রত্যাহারের শেষ দিন ২৫ সেপ্টেম্বর, ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হয়। নির্বাচন হবে ১৭ অক্টোবর।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host