1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 7:06 pm

কালুখালীতে কিশোরের মরদেহ উদ্ধার

  • সর্বশেষ আপডেট Sunday, September 4, 2022
  • 58 মোট ভিউ

 

কালুখালী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দাপুর ঈদগাঁ মাঠ থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় শনিবার বিকেলে কিশোরের দাদা বাদী হয়ে কালুখালী থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।

নিহত কিশোরের নাম জিহাদ আহমেদ (১৪)। জিহাদের বাবার নাম জসিম উদ্দিন। তিনি ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর গ্রামের বাসিন্দা। জিহাদের মা সেলিনা খাতুন। সেলিনার বাবার বাড়ি কালুখালীর হরিণবাড়িয়ায়।
স্থানীয় সূত্রে জানা যায়, জিহাদের মা সৌদি প্রবাসী। সম্প্রতি জিহাদের মা-বাবার মধ্যে বিচ্ছেদ হয়। জিহাদ কয়েক দিন ধরে তার নানা বাড়িতে ছিল। সে শারীরিক ও মানসিক ভাবে প্রতিবন্ধী ছিল। এখানে সেখানে ঘুরে বেড়াতো। শনিবার সকালে গঙ্গানন্দাপুর ঈদগাঁ মাঠ এলাকায় জিহাদের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁর গলায় শ^াসরোধের চিহ্ন ছিল। স্থানীয়রা পুলিশের খবর দেয়। খবর পেলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহতের ফুফু আছমা খাতুন অভিযোগ করেন, জিহাদের মায়ের পরকীয়া সম্পর্ক ছিল। একারণে স্বামীকে ডিভোর্স দিয়েছে। এসব ঘটনা জিহাদ জানতো। নিজের অপরাধ ধামা চাপা দেওয়ার জন্য ভাই ও বাবাদের দ্বারা জিহাদকে খুন করা হয়েছে। এই হত্যাকান্ডে জড়িত সবাইকে গ্রেপ্তার করতে হবে।

অভিযোগ অস্বীকার করেছেন জিহাদের নানা আবদুল বারেক শেখ। তিনি বলেন, সে আমার নাতি। আমরা তাকে মারবো কেন। সব আল্লাহ জানে। আমি বা আমার পরিবারের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত না।

কালুখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুল গণি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের দাদা বাদি হয়ে কালুখালী থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে। এঘটনায় কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। হত্যাকান্ডের রহস্য উন্মোচন করার চেষ্টা চলছে।

 

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host