1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:29 pm

পাংশায় ৪টি বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সীলগালা

  • সর্বশেষ আপডেট Thursday, September 1, 2022
  • 70 মোট ভিউ

পাংশা প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় লাইসেন্স নবায়ন না করায় ও লাইসেন্স না থাকায় ৪টি বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সীলগালা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অভিযান পরিচালনা করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) এর নির্দেশনায় অভিযান পরিচালনা করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

চারঘন্টা পরিচালিত এ অভিযানে উপজেলা পরিষদের সামনে অবস্থিত এন আর ক্লিনিক, শিল্পকলা মোড়ে অবস্থিত মা, শিশু ও ডায়াবেটিস্ হাসপাতাল, মৈশালা বাজারে অবস্থিত ডাঃ মঈন চক্ষু ও ফ্যাকো সেন্টার, কসবামাজাইল মর্ডান ডায়াগনষ্টিক সেন্টার নামের চারটি প্রতিষ্ঠানকে সীলগালা করা হয়। এছাড়াও মৈশালা বাজারে অবস্থিত পাংশা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার নামের একটি প্রতিষ্ঠান তালাবদ্ধ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। অভিযানের সংবাদ পেয়ে কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটি বন্ধ করে পালিয়েছে বলে ধারণা করে অতিরিক্ত একটি তালা মেরে প্রতিষ্ঠানটি বন্ধ করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

অভিযান পরিচালনা করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হাসনাত আল মতিন। এ অভিযানে সহযোগীতা করেন, উপজেলা স্যানেটারী ইন্সেপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান ও পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

Exif_JPEG_420

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হাসনাত আল মতিন বলেন, স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী উপজেলায় ২২টি বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান রয়েছে। জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, যে সকল প্রতিষ্ঠানের লাইসেন্স নবায়ন নেই এবং লাইসেন্স নেই সেই প্রতিষ্ঠানগুলোতে অভিযান পরিচালনা করা হয়েছে এবং নির্দেশনা অনুযায়ী প্রতিষ্ঠানগুলো সীলগালা ও বন্ধ করে দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানগুলো কাগজপত্র ঠিক করে স্বাস্থ্য বিভাগে জমা দিলে প্রতিষ্ঠানগুলো পুনরায় খুলে দেওয়া হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host