1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 4:08 pm

রাজবাড়ীর কালুখালীতে সাড়ে ছয় লাখ টাকার সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার

  • সর্বশেষ আপডেট Wednesday, August 24, 2022
  • 52 মোট ভিউ

 

প্রতিনিধি, কালুখালী

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ এর একটি দল। মঙ্গলবার কালুখালী থানায় এবিষয়ে মামলা দায়েল করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া যুবকের নাম আশিকুর রহমান (২৪)। তিনি কুষ্টিয়ার দৌলৎপুর উপজেলার পিলিপনগর গ্রামের বাসিন্দা। আশিকুরের বাবার নাম আছান মালিথা।

র‌্যাবের প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে একদল মাদক ব্যবসায়ী গাঁজার একটি চালান নিয়ে কুষ্টিয়া থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। বিষয়টি জানার পর, র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের মোহনপুর গ্রামের কেবি ইটভাটার সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করা হয়। সোমবার দিনগত রাত সোয়া ৯টার দিকে আশিকুরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে ১৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, সিমকার্ডসহ একটি মুঠোফোন জব্দ করা হয়।

র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধার করা গাঁজার দাম ছয়লাখ ৬০ হাজার টাকা। গ্রেপ্তার যুবকের বিরুদ্ধে কালুখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host