1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:40 pm

রাজবাড়ীতে বিএনপির বিভাগীয় সমন্বয় সভা

  • সর্বশেষ আপডেট Tuesday, August 23, 2022
  • 93 মোট ভিউ

 

নিজস্ব প্রতিবেদক..

বিএনপির ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। গত ১৩ বছরে এসব মামলা দেয় সরকারি দল। হাজার হাজার মামলা দেওয়া হয়েছে। আজ পার্টি অফিসে মিটিং করেছি। বাইরে পুলিশ দাঁড়িয়ে ছিল। এই সভা ফরিদপুর হওয়ার কথা ছিল। সেখানে আওয়ামীলীগ পাল্টা সভা ডেকেছে। তবে এসব প্রতিকূলতা অতিক্রম করেও পল্টনে লক্ষাধিক মানুষ সমবেত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

২০ আগস্ট শনিবার সন্ধ্যায় বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলার নেতৃবৃন্দের অংশগ্রহণে বিভাগীয় সমন্বয় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এই মন্তব্য করেন। বিকেলে শহরের আজাদী ময়দান এলাকায় জেলা বিএনপির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সারাদেশের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কেন্দ্র ঘোষিত সভা সমাবেশ মিছিলের কর্মসূচী বাস্তবায়নের লক্ষে এই সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান। এতে বক্তব্য দেন কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য শহিদুল ইসলাম, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নেতা নায়েবা ইউসুফ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শাহজাদা মিয়া, সাবেক সংসদ সদস্য শাহ জাফর, শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান, রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য নাসিরুল হক, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক লিয়াকত আলী, সদস্য সচিব কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সহসভাপতি আসলাম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রমুখ। সভায় রাজবাড়ী, ফরিদপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ এবং মাদারীপুর জেলা বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত থেকে সমসাময়িক বিষয়ের উপর বক্তব্য রাখেন ও করণীয় বিষয়ে আলোচনা করেন।

সভা শেষে শামা ওবায়েদ বলেন, আওয়ামীলীগ বিনাভোটে ক্ষমতায় আছে। ১৫ আগস্টের প্রোগ্রামে ছাত্রলীগ-ছাত্রলীগ বিভিন্ন স্থানে মারামারি করেছে। বিএনপি দেশের সবচেয়ে বড় সংগঠন। এই দলে কোনো গ্রুপিং নেই। তবে নেতৃত্বের প্রতিযোগিতা আছে। মানুষের জনজীবন অতিষ্ঠ। এদেশের তৃণমূল মানুষের সংগঠন। আন্দোলনের ক্ষেত্রে, দলের চেয়ারপার্সন খালেদা জিয়া, জনাব তারেক রহমান প্রশ্নে দলের সবাই একমত। জনগণের দুঃখ-দুর্দশা নিয়ে আমরা ইতিমধ্যে মাঠে আছি। আমরা বড় আন্দোলন সংগ্রাম গড়ে তুলবো।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host