1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 9:35 am

রাজবাড়ীতে পেট থেকে বের হলো ১২৫০টি ইয়াবা বড়ি

  • সর্বশেষ আপডেট Thursday, September 30, 2021
  • 312 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক.

ছোট ছোট পুটুলি করে গিলে খেয়ে ইয়াবা পাচার করতে গিয়েও সফল হতে পারেনি দুই মাদক ব্যবসায়ী। ধরা পড়তে হয়েছে গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে। তাদের পায়ুপথ দিয়ে বের করা হয়েছে ১২৫০ টি ইয়াবা বড়ি। ছোট ছোট পুটলিতে ৪০ টি করে ইয়াবা ট্যবলেট লাল এবং কালো টেপ দিয়ে পেচিয়ে পানি দিয়ে গিলে ফেলতো। পুলিশের চোখ ফাঁকি দিতে পাকস্থলীতে করে ইয়াবা এভাবেই পাচার করছিলো দুজন।

মঙ্গলবার রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলো রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের সোনাপুর গ্রামের হারুন মন্ডলের ছেলে পলাশ মন্ডল ও  একই গ্রামের খালেক শেখের ছেলে আলহাজ শেখ।

এব্যাপারে মাদক  আইনে দুজনের বিরুদ্ধ মামলা হয়েছে। গ্রেপ্তার  পলাশ মন্ডলের বিরুদ্ধে মাদক সংক্রান্ত আরও মামলা রয়েছে।

মঙ্গলবার বিকেল  রাজবাড়ী ডিবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ী ডিবি পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায়, কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান রাজবাড়ীর দিকে আসছে। এ খবর পেয়ে দৌলতদিয়া ঘাটে বিশেষ পুলিশ চেকপোস্ট বসানো হয়। সেখানে সন্দেহভাজন দুজনকে আটক করা  হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা  কিছুই স্বীকার করে না। কিন্তু অসংলগ্ন কথাবার্তায় তাদেরকে  এক্স-রে করানো হয়। এক্স-রে রিপোর্টে তাদের পেটের মধ্যে ইয়াবার অস্তিত্ব টের পাওয়া যায়।  পরে বিশেষ পদ্ধতিতে পায়ুপথ দিয়ে মোট ৩২টি ইয়াবার পোটলা বের করা হয়।

তিনি আরও জানান, প্রতিটি প্যাকেটে ৪০টি ইয়াবা পলিথিন দিয়ে মুড়িয়ে গিলে খেয়ে পেটের ভেতর ঢুকিয়েছিল ওরা। পরে পেটের ভেতর থেকে বের করে মাদক সেবিদের কাছে বিক্রি করো তারা।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host