1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:58 pm

রাজবাড়ীতে ২০০টি নমুনায় ১২জনের করোনা পজিটিভ শনাক্ত

  • সর্বশেষ আপডেট Friday, September 24, 2021
  • 121 মোট ভিউ

শেখ ফয়সাল
রাজবাড়ীতে গ ত ২৪ ঘন্টায় ২০০ টি নমুনা পরীক্ষা করে ১২ জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত রাজবাড়ীতে করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে মোট দশ হাজার ৫৫১ জন।

রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, ২৩ সেপ্টেম্বর রাজবাড়ী সদর হাসপালে ৫১ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৩ জন পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া গত ২০ ও ২১ সেপ্টেম্বর ১৪৯ জনের নমুনা পরীক্ষার জন্য আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্রে (্্আইসিডিডিআরবি) পাঠানো হয়। পরীক্ষায় ৯ জন শনাক্ত হয়।

সূত্র জানায়, রাজবাড়ীতে মোট সুস্থ হয়েছে দশ হাজার ২৮৫ জন। এদের মধ্যে সদর উপজেলায় পাঁচ হাজার ৮৬ জন, পাংশা উপজেলায় দুই হাজার ৫৪৬ জন, কালুখালীতে ৭৬৬ জন, গোয়ালন্দে এক হাজার ১০৫ জন এবং বালিয়াকান্দি উপজেলায় ৭৮২ জন।

করোনা পজিটিভ শনাক্ত হওয়া রোগীদের মধ্যে বাড়িতে আইসোলেশনে রয়েছে ১৪৮ জন। আইসোশেনে থাকা রোগীদের মধ্যে সদর উপজেলায় ৭৭ জন, পাংশা ৩৫ জন, কালুখালী ১৩ জন, গোয়ালন্দ ১৪ জন এবং বালিয়াকান্দি ৯ জন।

রাজবাড়ী সদর হাসপাতালে তিনজন চিকিৎসাধীন আছে। এছাড়া পাংশা ও কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন করে ভর্তি আছে।

রাজবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে এপর্যন্ত ৭২ জন মারা গেছে। সব থেকে বেশি মারা গেছে সদর উপজেলায়, ৪১ জন। এছাড়া পাংশায় ২০ জন, কালুখালি ৫ জন এবং গোয়ালন্দ ও বালিয়াকান্দিতে ৩ জন করে মারা গেছে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host