1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:54 pm

রাজবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট Saturday, August 13, 2022
  • 122 মোট ভিউ

আবদুল হালিম বাবু..

রাজবাড়ীর জ্যেষ্ঠ সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভাবে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শহরের এক নম্বর পৌর মিলেনিয়াম মার্কেটের সামনের প্রধান সড়কে মিডিয়া পাড়ায় রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

লিটন চক্রবর্তী রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি। তিনি এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। তাঁর বাড়ি রাজবাড়ী শহরের সজ্জনকান্দার টিএনটি পাড়ায়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি আসজাদ হোসেন আজু শিকদার। সাধারণ সম্পাদক এজাজ আহম্মেদের সঞ্চালনায় বক্তব্য দেন কালের কণ্ঠ ও একুশে টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, সমকাল ও দেশ টিভির সৌমিত্র শীল, কালুখালী প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, চ্যানেল ২৪ এর টেলিভিশন ও দেশ রূপান্তরের প্রতিনিধি সুমন বিশ^াস, যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, কালুখালী প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, আমাদের সময়ের জেলা প্রতিনিধি সোহেল রানা, গোয়ালন্দ প্রেসক্লাবের সহসভাপতি আবুল হোসেন, যায় যায় দিন পাংশা উপজেলা প্রতিনিধি মাসুদ রেজা শিশির প্রমূখ। এসময় রাজবাড়ীর বিভিন্ন উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচি শেষে একটি মৌন মিছিল বের করা হয়। মৌন মিছিলটি পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে পুলিশ সুপারের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়।


বক্তারা বলেন, সাংবাদিক লিটন চক্রবর্তী জেলার একজন জ্যেষ্ঠ সাংবাদিক। দীর্ঘদিন ধরে তিনি সুনামের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করছেন। সম্প্রতি ভোলা মাস্টারের বাড়িতে হামলার ঘটনা ঘটে। হামলায় জড়িতদের শাস্তি দাবি জানিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করতে থাকেন। এরপর তাঁর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করা হয়েছে। এসব অভিযোগ প্রত্যাহার করতে হবে। এছাড়া রাজবাড়ীসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করতে হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host