1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
November 27, 2022, 6:52 pm

রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনায় আক্রান্ত

  • সর্বশেষ আপডেট Wednesday, September 22, 2021
  • 168 মোট ভিউ

রাহিম মোল্লা
রাজবাড়ীতে আবারও নতুন করে ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে রাজবাড়ীতে করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়াল ১০ হাজার ৪৯৮জন। এদের মধ্যে সুস্থ হয়েছে ১০ হাজার ২৮৪জন।
রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, মোট ২২৩ টি নমুনা পরীক্ষায় মোট ১২জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এদের মধ্যে ২১ ও ২২ সেপ্টেম্বর সংগ্রহ করা ৪৫টি নমুনার র‌্যাপিড এন্টিজেন পরীক্ষা করা হয়। এসব নমুনায় দুটি করোনা পজিটিভ শনাক্ত হয়।
অপরদিকে ১৮ ও ১৯ সেপ্টেম্বর মোট ১৭৮টি নমুনা সংগ্রহ করা হয়। এসব নমুনা ঢাকার আইসিডিডিআরবিতে পাঠানো হয়। এসব নমুনার পরীক্ষা করার পর বুধবার বিকেলে ফলাফল সিভিল সার্জনের কার্যালয়ে এসে পৌছায়। এতে ১০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়।
রাজবাড়ীতে করোনায় মোট আক্রান্ত ১০ হাজার ৪৯৮ জনের মধ্যে সবচেয়ে বেশি সদর উপজেলায়। সদরে আক্রান্ত হয়েছে পাঁচ হাজার ১৯৯ জন। সবচেয়ে কম আক্রান্ত হয়েছে কালুখালী উপজেলায়। মোট আক্রান্তের সংখ্যা ৭৮৩ জন। এছাড়া পাংশায় আক্রান্ত হয়েছে দুই হাজার ৬০১জন, গোয়ালন্দ উপজেলায় এক হাজার ১২১ ও বালিয়াকান্দি উপজেলায় ৭৯৪জন।
রাজবাড়ীতে মোট সুস্থ হয়েছে ১০ হাজার ২৮৪জন। বাড়িতে আইসোলেশনে আছে ১৩৮ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছে চারজন। এদের মধ্যে সদর হাসপাতালে একজন, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন। ইতিমধ্যে জেলায় মোট মারা গেছে ৭২ জন।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host