1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:06 pm

বীরমুক্তিযোদ্ধা মর্জি-দেলোয়ারা কলেজের ফ্যান চুরি

  • সর্বশেষ আপডেট Sunday, September 12, 2021
  • 148 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুরের বীর মুক্তিযোদ্ধা মর্জি দেলোয়ারা কলেজের মিলনায়তনের সব সিলিং ফ্যান চুরির ঘটনা ঘটেছে। এতে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মর্জি-দেলোয়ারা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফাজ্জেল হোসেন বলেন, দীর্ঘদিন পরে সারাদেশের মতো শিক্ষা প্রতিষ্ঠানটি শ্রেণি কার্যক্রম পরিচালনার জন্য খোলা হয়। সকাল থেকেই শিক্ষার্থীরা উৎসাহ উদ্দীপনা নিয়ে উপস্থিত হয়। কিন্তু মিলনায়তন খোলার পর দেখা যায় ১১টি সিলিং ফ্যানের একটিও নেই। চোরেরা জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, করোনা অতিমারীর কারণে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠানটিতে শ্রেণি কার্যক্রম বন্ধ ছিল। তবে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা করা হতো। মিলনায়তটি সবশেষ ৮ সেপ্টেম্বর খোলা হয়। এদিন শিক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইমেন্ট জমা নেওয়া হয়। ওই দিন মিলনায়তন পরিস্কার পরিচ্ছন্ন করা হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, কলেজের সিলিং ফ্যান চুরির বিষয়টি অবগত আছি। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তা পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এবিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হবে।

প্রসঙ্গত, ২০১২ সালে সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে কলেজটি স্থাপিত হয়। কলেজটির প্রতিষ্ঠাতা আকবর আলী মর্জি। তিনি জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহসভাপতি। শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব, মিলনায়তন, বড় খেলার মাঠ রয়েছে। এছাড়াও রয়েছে উঁচু সীমানা প্রাচীর। প্রতিষ্ঠার পর থেকেই স্থানীয় শিক্ষাব্যবস্থার উন্নয়নের ইতিবাচক ভ’মিকা রাখায় বিভিন্ন মহলে প্রসংশিত হয়েছে শিক্ষা কার্যক্রম।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host