1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 4:12 pm

রাজবাড়ীতে জননেতা কাজী ইরাদত আলী

  • সর্বশেষ আপডেট Thursday, July 21, 2022
  • 144 মোট ভিউ

মহসিন মৃধা ঃ

ভারত ও সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা গ্রহণ করে সুস্থ হয়ে প্রিয় রাজবাড়ীতে ফিরে এসেছেন জননেতা কাজী ইরাদত আলী। তিনি বৃহস্পতিবার বিকেলে শহরের সজ্জনকান্দার হাসপাতাল সড়কের ৩ নম্বর বেড়াডাঙ্গায় নিজ বাড়িতে পৌছান।

কাজী ইরাদত আলী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি বিভিন্ন পেশাজীবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর রাজবাড়ীতে আগমন উপলক্ষে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। দুপুর থেকে দৌলতদিয়া ঘাট, রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নেতাকর্মীরা উপস্থিত হয়।

দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে ও স্লোগান দিয়ে নেতাকে স্বাগত জানায়। কাজী ইরাদত আলী ছাদখোলা গাড়িতে হাত নেড়ে নেতাকর্মীদের ধন্যবাদ জানান। এসময় গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন তাঁর ছেলে জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন।

বাড়িতে পৌছানোর পর প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। এসময় তাঁর প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাজী ইরাদত আলীকে স্বাগত জানাতে অন্যান্যের মধ্যে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি ফকীর আবদুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি আইনজীবী উজির আলী শেখ, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিক হোসেন প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৮ ফেব্রুয়ারি কাজী ইরাদত আলী অসুস্থ হন। বাড়িতে তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়ার পর এয়ার অ্যাম্বুলেন্সে করে প্রথমে ঢাকায় নেওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হয়। ভারত থেকে চিকিৎসা গ্রহণ শেষে তিনি ঢাকায় ফিরে আসেন। কিছুদিন বিশ্রামের পর তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host