1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 3:59 pm

রাজবাড়ীতে জেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী ৯ জন ও সা. সম্পাদক পদ প্রত্যাশী ১৯জন

  • সর্বশেষ আপডেট Thursday, May 26, 2022
  • 125 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক,
রাজবাড়ীতে গতকাল বুধবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত (সিভি) সংগ্রহ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নয়জন এবং সাধারণ সম্পাদক পদে ১৯জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
পদ প্রত্যাশীরা তাদের অনুসারীদের নিয়ে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জীবনবৃত্তান্ত জমা দেন। সমর্থকদের হাতে ছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের ছবিসহ পদ প্রত্যাশী নেতাদের ছবি। ¯েøাগানে মূখরিত হয় কার্যালয় এলাকা। জেলা আওয়ামীলীগের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী। বক্তব্য দেন রাজবাড়ী পৌরসভা মেয়র আলমগীর শেখ তিতু, কেন্দ্রীয় ছাত্রলীগের উপদপ্তর বিষয়ক সম্পাদক মেহেদী হাসানসহ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।
সভাপতি পদে মনোনয়ন প্রত্যাশীরা হলো জাহিদুল ইসলাম, সামশুল সালেহীন, জালাল পাঠান, সাজিদ মাহমুদ, জাকির হুসাইন, আরিফ শেখ, শাহিন শেখ, কামাল খান ও আরফানুল হক।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে ২০জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। প্রার্থীরা হলো দেবজ্যোতি নাগ, আল আমিন বিশ^াস, মো. ইমরান, রুহুল আমীন, রিয়াদ রায়হান, জুয়েল রানা, খন্দকার সাদমান সাকিব, আসিবর রায়হান, কাওসার মাহমুদ, মনিরুজ্জামান, এম এস আর সবুজ, শফিকুল ইসলাম, রাকিব শেখ, জুয়েল হোসেন, রবিউল ইসলাম, সমিক মন্ডল, সাব্বির হাসান, জুবায়ের, নাজমুল ইসলাম ফারাজী।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host