1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:51 pm

রাজবাড়ীতে স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা চেয়ে মহিলা পরিষদের স্মারকলিপি

  • সর্বশেষ আপডেট Thursday, May 26, 2022
  • 95 মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক,

রাজবাড়ীতে মহিলা পরিষদের উদ্যোগে বিভিন্ন সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা চেয়ে স্মারকলিপি পেশ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুর রহমান শেখ স্মারকলিপি গ্রেহণ করেন।
পুলিশ সুপার, সড়ক ও জনপথের বিভাগের নির্বাহী প্রকৌশলী, সংগঠনের কেন্দ্রীয় কমিটি, প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদকের কাছে স্মারকলিপির অনুলিপি প্রদান করা হয়।
এতে সই করেন সংগঠনের সভাপতি পূর্ণিমা দত্ত, সাধারণ সম্পাদক ক্রিস্টিনা মারিও রেখা ও আন্দোলন সম্পাদক শায়লা তাবাসসুম নেওয়াজ।
স্মারকলিপিতে বলা হয়, রাজবাড়ীতে সাম্প্রতিককালে পথ দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আমরা উদ্ধিগ্ন ও গভীরভাবে চিন্তিত। বিগত দুই/তিন মাসের মধ্যে মোটর সাইকেল, বাস, মাহেন্দ্র ও রেল দুর্ঘটনায় আমাদের অনেক তরুণ, পথচারী, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ দুর্ঘটনা কবলিত হয়ে মারা গেছে। সড়ক ও রেল দুর্ঘটনায় ঝরে যাচ্ছে বহু তাজা প্রাণ। যারা আমাদের প্রতিবেশী, স্বজন ও বন্ধু।
সংগঠনের নেতারা বলেন, অতিরিক্ত জেলা প্রশাসক স্মারকলিপি গ্রহণ করেছেন। তিনি এবিষয়ে পদক্ষেপ নেওয়ার বিষয়ে আশ^স্ত করেছেন। আমরা চাই নিরাপদ সড়ক। মানুষের স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host