1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 2:41 pm

আমবাগান থেকে উদ্ধার করা ব্যক্তি অবশেষে মারা গেলেন

  • সর্বশেষ আপডেট Tuesday, February 22, 2022
  • 123 মোট ভিউ

মহসিন মৃধা

অচেতন অবস্থায় পড়ে ছিলেন একটি আমবাগানে। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাকে চিকিৎসা সেবা দেওয়া হয়। চিকিৎসা সেবা চলাকালীন সময়ে তিনি মারা যান। পরে প্রযুক্তিগত সহায়তা নিয়ে পুলিশ তাঁর পরিচয় সনাক্ত করে। এরপর গতকাল সোমবার পরিবারের সদস্যদের কাছে তাঁর মরদেহ হস্তান্তর করা হয়।

নিহত ব্যক্তির নাম হকজেল শেখ (৪৫)। তাঁর বাবার নাম ভেটু শেখ। তিনি মেহেরপুরের সদর উপজেলার চাঁদবিল ময়ামারি গ্রামের বাসিন্দা।

সদর থানা ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাজবাড়ীর চরল²ীপুর গ্রামের নুরু মিয়ার আমবাগান এলাকায় হকজেল অপ্সান অবস্থায় পড়ে ছিল। তাকে স্থানীয়রা দেখতে পায়। এরপর খবর পেয়ে তাকে রোববার সকাল পৌণে ১০টায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সারা দিন তাঁর জ্ঞান ফেরেনি। রাত পৌণে ১০টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পুলিশ তাঁ আঙ্গুলের ছাপ সংগ্রহ করে। তাঁর পরিচয় শনাক্ত করা হয়। রাজবাড়ীর পুলিশ যোগাযোগ করে মেহেরপুর পুলিশের সঙ্গে। পুলিশ তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে। রাজবাড়ী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাঁর মরদেহ পরিবারের সদস্যদেও কাছে সোমবার বিকেল ৩টার দিকে হস্তান্তর করে।

রাজবাড়ী সদর হাসপাতালের জ্যেষ্ঠ স্টাফ নার্স আবদুল্লাহ আল মামুন বলেন, ‘তাঁর মুখে নেশাজাতীয় পদার্থের গন্ধ ছিল। সারাক্ষণই অচেতন অবস্থায় ছিল। দুপুরে তাঁর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।’

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ‘ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ ছিলেন। শনিবার তিনি বাড়ি থেকে বের হন। অজ্ঞান হয়ে একটি আমবাগানে পড়ে ছিল। তাকে উদ্ধার কওে পুলিশ হাসপাতালে ভর্তি করে। মানসিক ভাবে অসুস্থ থাকার কারণে তিনি আগেও বাড়ি থেকে বের হয়েছেন।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host