1. admin@dailyrajbarinews.com : dailyrajbarinews :
  2. akmolbangladesh@gmail.com : Sheikh Faysal : Sheikh Faysal
December 4, 2022, 9:22 am

বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ

  • সর্বশেষ আপডেট Wednesday, February 16, 2022
  • 130 মোট ভিউ

গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবি

ফয়সাল সেখ..

১৬ ফেব্রæয়ারি বুধবার বিকেল সাড়ে ৪টায় ‘দুনিয়ার মজদুর এক হও’ ¯েøাগান সামনে রেখে বিক্ষোভ সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট। রাজবাড়ী শহরের প্রেসক্লাবের সামনের সড়কে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটির সভাপতি কমরেড আবদুস সামাদ মিয়া। সঞ্চালনা করেন কমরেড ধীরেন্দ্রনাথ দাস। এতে বক্তব্য দেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম মো. মোস্তফা, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদক কমরেড সুশান্ত কুমার রায়, জেলা সিপিবির সাবেক সভাপতি কমরেড আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী বাবন চক্রবর্তী, জেলা কৃষক সমিতির সভাপতি আবদুস সাত্তার মন্ডল, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সহসভাপতি আজিজুল হাসান প্রমূখ। কর্মসূচিতে বন্ধুপ্রতিম বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণিপেশার অংশগ্রহণ করে। ঘন্টাব্যাপি শান্তিপূর্ণ ভাবে এই কর্মসূচি সম্পন্ন হয়।

দাবিগুলো হলো এলপিজির বর্ধিত মূল্য প্রত্যাহার করা, গ্যাস-বিদ্যুৎ এর মূল্যবৃদ্ধির অপতৎপরতা প্রতিরোধ করা, খাদ্যদ্রব্যের লাগামহীন দামবৃদ্ধি রোধ করা এবং বাজার সিন্ডিকেট ভেঙে দেওয়া।

বক্তারা বলেন, নি¤œ আয়ের খেঁটে খাওয়া মানুষ থেকে শুরু করে মধ্যবিত্তরাও সংকটের মধ্যে দিয়ে দিনাতিপাত করছে। গ্যাসের দাম বেড়েছে। সয়াবিন তেলের দাম বেড়েছে। প্রতিদিন বিভিন্ন পণ্যের দাম বেড়ে যাচ্ছে। বাজারে গেলে সবাইকে হিমশিম খেতে হয়। সাধারণ মানুষের নাভিশ^াস উঠে যাচ্ছে। কিন্তু সেদিকে সরকারের কোনো ভ্রæক্ষেপ নেই। কারণ এই সরকার জনবান্ধব সরকার নয়। আমাদের আবার মহান মুক্তিযুদ্ধের মতো জাগরণ তৈরি করতে হবে। দাবি আদায়ের জন্য গ্রামে গঞ্জে সংগঠন ছড়িয়ে দিতে হবে।

আপনার পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন
© All rights reserved © 2021 | Daily Rajbari News
Theme Customized By Uttoron Host